Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
জেলা প্রশাসক কাপ টি ২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট : জমিরুন নূর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন
বিস্তারিত

সুনামগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত হয়ে গেল জেলা প্রশাসক কাপ টি ২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট। সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ স্টেডিয়ামে এ খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় মুখোমুখি হয় সদর উপজেলার জমিরুন নূর উচ্চ বিদ্যালয় ও জামালগঞ্জ উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল। এতে ৬ উইকেটে বিজয়ী হয় সদর উপজেলার জমিরুন নূর উচ্চ বিদ্যালয়।
প্রথমে ব্যাট করতে নেমে জামালগঞ্জ উচ্চ বিদ্যালয় নির্ধারিত ২০ ওভার শেষে সবকটি উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে।
জবাবে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৮ ওভার শেষে লক্ষ্যে পৌঁছে যায় জমিরুন নূর উচ্চ বিদ্যালয় দল।
পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক সাবিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার সরকার বিরামহীনভাবে উন্নয়নকার্য পরিচালনা ও বাস্তবায়ন করে চলেছে। ইতিহাসের অন্ধকূপ থেকে আমরা উঠে দাঁড়িয়েছি শেখ হাসিনার প্রচেষ্টায়। বাংলাদেশ এখন বিশে^র বুকে আগেকার সেই দরিদ্র্য দেশ নয়, আমরা অনেক এগিয়েছি, বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আরো সমৃদ্ধ করতে সরকার কাজ করছে। খেলাধুলার দিকে আমাদের সন্তানেরা আরো ভালো করছে। তাদের জন্য সরকার নতুন নতুন পরিকল্পনা হাতে নিচ্ছে এবং বাস্তবায়ন করে চলেছে। সুনামগঞ্জের মতো সকল জেলাগুলোর তৃণমূলের ভালো খেলোয়াড়রাই এখন জাতীয় পর্যায়ে উঠে আসছে। জেলা প্রশাসক কাপ টি ২০ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট-এর আয়োজকরা তৃণমূলের ভালো খেলোয়াড়দেরকেই খুঁজে বের করার চেষ্টা করেছেন। তাদের এ উদ্যোগ প্রশংসনীয়। আরো বেশি বেশি করে এ ধরনের আয়োজন করা হবে বলেই আমি আশা করি’।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজজামান।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাবেরা আক্তার, সহকারি পুলিশ সুপার হেলাল উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমেদ রাসেল, পৌর কাউন্সিলর শামছুজ্জামান স্বপন, চঞ্চল কুমার লোহ, ফজরনূর, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সঞ্চিতা চৌধুরী, জেলা ক্রিকেট বিভাগের সম্পাদক রেজওয়ানুল হক চৌধুরী রাজা, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নানু মিয়া, ক্রীড়া সংগঠক জিএম তাশহিজ, শাহ আবু জাকের, পারভেজ আহমেদ চৌধুরী, সুনামগঞ্জ সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল্লাহ, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু প্রমুখ।
ফাইনাল খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন মো. দবির উদ্দিন ও সবুজ দেবনাথ।
উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে শুরু হয় এ টুর্নামেন্ট। এতে অংশ নেয় জেলার বিভিন্ন স্কুলের ক্রিকেট দল।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
03/01/2018
আর্কাইভ তারিখ
29/11/2018